শোক দিবসে বুকে সেফটিপিন ফুটিয়ে কালোব্যাজ ধারণ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক খুলনা
প্রকাশিত: ০৮:০০ পিএম, ১৫ আগস্ট ২০২০

বুকে সেফটিপিন ফুটিয়ে কালোব্যাজ ধারণ করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসার অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন রূপসা উপজেলার নৈহাটী কালীবাড়ি বাজারের চা বিক্রেতা আব্দুর রাজ্জাক খান।

তিনি খুলনার রূপসা উপজেলার নেহালপুর গ্রামের বাসিন্দা এবং নৈহাটী ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য।

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাতবার্ষিকীতে সকালে তিনি বুকের চামড়ায় সেফটিপিন ফুটিয়ে কালোব্যাজ ধারণ করে অনায়াসে দোকানদারি করছেন। তার এ ব্যাজ থাকবে দিনভর বলে তিনি জানিয়েছেন।

আব্দুর রাজ্জাক খান বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালি জাতির জন্য অনেক ত্যাগ করেছেন। এমনকি সপরিবারে জীবনটাও উৎসর্গ করেছেন। তার প্রতি শ্রদ্ধাস্বরূপ আমার মতো একজন অতি সাধারণ মানুষের জীবন কিছুই না। দেশ ও জাতির প্রতি তার অসীম ভালোবাসার কারণে তার প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা রেখে আমি এ ব্যাজ ধারণ করেছি। আজকের এই দিনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার স্ত্রী-সন্তানসহ সব শহীদের বিদেহী আত্মার শান্তি কামনা করছি।

আলমগীর হান্নান/এমএএম/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]