ছাত্রলীগ নেতার কব্জি কেটে নেয়ার ঘটনায় মামলা, গ্রেফতার ২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পিরোজপুর
প্রকাশিত: ০৪:০৩ পিএম, ২০ আগস্ট ২০২০
আহত ছাত্রলীগ নেতা শুভ শীল

পিরোজপুরের মঠবাড়িয়া পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক শুভ শীলের (২০) ডান হাতের কব্জি কেটে নেয়ার ঘটনায় পৌর মেয়রের ছেলেসহ ৩০ জনকে আসামি করে মামলা করা হয়েছে। বুধবার (১৯ আগস্ট) রাতে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান মর্তুজা বাদী হয়ে মঠবাড়িয়া থানায় মামলাটি করেছেন।

মঠবাড়িয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ জ ম মাসুদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, মামলায় ১৮ জনের নাম উল্লেখ ও আরও ১০-১২ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে। এতে মঠবাড়িয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিউদ্দিন আহম্মেদ ফেরদৌসের ছেলে কামরুল আহম্মেদ রসিকেও আসামি করা হয়েছে। ইতোমধ্যে এ মামলায় ফজলে রাব্বী ও মৃদুল নামে দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। মামলার বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে তিনি জানান।

jagonews24

উল্লেখ্য, স্থানীয় রাজনৈতিক দ্বন্দ্বের জেরে গত ১৮ আগস্ট রাতে শুভ শীলকে কুপিয়ে ডান হাতের কব্জি কেটে বিচ্ছিন্ন করে দেয়া হয়েছে। শুভ মঠবাড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রিয়াজ উদ্দিন আহম্মেদের সমর্থক ও কর্মী। হামলাকারীরা পৌর মেয়র ফেরদৌসের কর্মী-সমর্থক বলে অভিযোগ রিয়াজের। এ ঘটনার পর মঠবাড়িয়া পৌর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

আরএআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]