যশোরে চালু হচ্ছে ‘ফ্রি খাবার বাড়ি’ হোটেল

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি বেনাপোল (যশোর)
প্রকাশিত: ০২:৪৩ এএম, ০৪ সেপ্টেম্বর ২০২০

ক্ষুধার্ত মানুষদের দুমুঠো খাবার খাওয়ানো এবং মানবসেবার ব্রত নিয়ে যশোরের শার্শা উপজেলার নাভারণে চালু হচ্ছে ‘ফ্রি খাবার বাড়ি’। শুক্রবার বেলা ১১টায় ‘ক্ষুধা লাগলে খেয়ে যান’ স্লোগানে বিনা পয়সার এই হোটেলের উদ্বোধন করা হবে।

নাভারণ গার্লস স্কুল-সংলগ্ন বাদল নার্সারির মালিক বাদল হোসেনের পরিচালনায় ফ্রি খাবার বাড়িটি পরিচালনা করা হবে। দেশে এই প্রথম পথশিশু ও ছিন্নমূলদের জন্য ‘ফ্রি খাবার বাড়ি’ উদ্বোধন হচ্ছে।

jagonews24

মানবসেবা হেল্প ফাউন্ডেশনের সহযোগিতায় এবং উদ্ভাবক মিজানুর রহমানের উদ্যোগে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন নাভারণ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার জুয়েল ইমরান।

jagonews24

জানা গেছে, করোনা প্রাদুর্ভাবের শুরু থেকে টানা ১৬০ দিন মানবদরদী মিজানুর রহমান বুদ্ধি প্রতিবন্ধী, পথশিশু, ছিন্নমূল মানুষদের কাছে খাবার পৌঁছে দিয়ে চলেছেন। সেই সঙ্গে মাস্ক বিতরণ করেছেন। সেই চিন্তা থেকেই ফ্রি হোটেল করার স্বপ্ন তার।

jagonews24

প্রতিদিন দুপুরে এই হোটেলে বসে বিনা পয়সায় কমপক্ষে ১০০ জন বুদ্ধি প্রতিবন্ধী, পথশিশু, ছিন্নমূল মানুষ, শ্রমিক, ভ্যান-রিকশাচালক ও পরিচ্ছন্নতাকর্মী খেতে পারবেন।

মো. জামাল হোসেন/বিএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]