পঞ্চগড়ের পাঁচ ইউএনওর বাসভবনে মোতায়েন হচ্ছে আনসার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পঞ্চগড়
প্রকাশিত: ১২:৫৭ পিএম, ০৪ সেপ্টেম্বর ২০২০

পঞ্চগড়ের পাঁচ উপজেলা নির্বাহী অফিসারের (ইউএনও) সরকারি বাসভবনে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। এসব বাসভবনে আনসার সদস্য মোতায়েনের প্রক্রিয়া শুরু হয়েছে। আজকের মধ্যে মোতায়েন করা হবে আনসার সদস্য।

জেলা প্রশাসন ও পুলিশ বিভাগ সূত্র জানায়, বৃহস্পতিবার রাতে উপজেলা পরিষদ চত্বরসহ ইউএনওদের সরকারি বাসভবনে পুলিশি টহল বৃদ্ধি করা করা হয়। নির্দেশনা মোতাবেক এসব সরকারি বাসভবনে আনসার সদস্য মোতায়েন প্রক্রিয়া শুরু হয়েছে। এরই অংশ হিসেবে শুক্রবার সকালে জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী কার্যালয়ে আনসার সদস্যদের বাছাই করা হয়েছে।

Panchagarh-UNO

জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষ বাহিনীর কমান্ডেন্ট মো. আশরাফুল ইসলাম বলেন, নির্দেশনা মোতাবেক শুক্রবার সকালে স্মার্ট কার্ডধারী আনসার সদস্যদের বাছাই করা হয়েছে। অস্ত্রসহ এসব সদস্যদের জেলার পাঁচ ইউএনও সরকারি বাসভবনে মোতায়েন করা হয়েছে। আশা করি দুপুরের মধ্যে সকল প্রক্রিয়া সম্পন্ন করে আনসার সদস্য মোতায়েন নিশ্চিত করা হবে।

সফিকুল আলম/এফএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]