‘সাভার-আশুলিয়ায় এক ইঞ্চিও অবৈধ গ্যাস সংযোগ থাকবে না’

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সাভার (ঢাকা)
প্রকাশিত: ০৪:৪৪ পিএম, ০৯ সেপ্টেম্বর ২০২০

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান বলেছেন, সাভার ও আশুলিয়ায় যারা অবৈধ গ্যাস সংযোগ দিয়েছে তাদের প্রত্যেককেই আইনের আওতায় আনা হবে। সাভার ও আশুলিয়ায় এক ইঞ্চিও অবৈধ গ্যাস সংযোগ থাকবে না।

বুধবার (৯ সেপ্টেম্বর) দুপুরে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে ডা. এনামুর রহমান সরণী ও একটি রাস্তা উদ্বোধন শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

ডা. এনামুর রহমান বলেন, ইতোমধ্যে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের কাজ চলছে। যারা অবৈধ গ্যাস সংযোগ দিয়ে টাকা হাতিয়ে নিয়েছে তাদের সবাইকে আইনের আওতায় আনা হবে। এছাড়াও অবৈধ গ্যাস সংযোগকারীদের বিরুদ্ধে সাভার ও আশুলিয়ায় থানায় বেশ কয়েকটি মামলা করা হয়েছে এবং বেশ কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে।

তিনি বলেন, নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণে নিহতদের পরিবারকে আর্থিক সহয়তা দেয়া হয়েছে। আহতদের সুচিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। এছাড়া বন্যায় ক্ষতিগ্রস্ত সকল মানুষকে সাহায্য করা হচ্ছে।

jagonews24

পরে প্রতিমন্ত্রী সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিদর্শন করে হাসপাতালে ভর্তি রোগীদের সঙ্গে কথা বলেন এবং হাসপাতালের চিকিৎসা সেবা দেখে সন্তোষ প্রকাশ করেন।

সাভার পৌরসভার নিজস্ব অর্থায়নে ৩৫ লাখ টাকা ব্যয়ে রাস্তা ও সরণীর কাজ সম্পূর্ণ করা হয়। রাস্তাটি হাসপাতাল থেকে ডাক বাংলো পর্যন্ত নির্মিত হয়েছে।

এ সময় সাভার পৌরসভার মেয়র আব্দুল গণি, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মানিক মোল্লা, ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ চৌধুরী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.সায়েমুল হুদা প্রমুখ উপস্থিত ছিলেন।

আল-মামুন/আরএআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]