যাত্রী সেজে চালককে খুন করে ইজিবাইক ছিনতাই

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০১:৩৩ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০২০

নারায়ণগঞ্জের ফতুল্লায় যাত্রী সেজে চালক বেলাল মিয়াকে (৩০) হত্যার পর ইজিবাইক নিয়ে পালানোর সময় তিন ছিনতাইকারীকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। রোববার (১৩ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ফতুল্লার বক্তাবলী ফেরিঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত বেলাল মিয়া রংপুরের পীরগঞ্জ থানার কাদিরাবাদ এলাকার মৃত সেকান্দার আলীর ছেলে। তিনি ফতুল্লার শাসনগাঁও এলাকার শাহী মসজিদের পাশে হালিম মিয়ার বাড়িতে স্ত্রী নিয়ে ভাড়ায় বসবাস করতেন।

আটকরা হলেন- ফতুল্লার ধর্মগঞ্জ মুন্সি বাড়ির নুরুল হকের ছেলে জাহিদ হাসান (২৭), মুন্সিগঞ্জের সিরাজদিখানের কালিনগর এলাকার মৃত নুর ইসলামের ছেলে রকিব (২৫) ও শরীয়তপুরের নড়িয়ার মৃত খলিল মোল্লার ছেলে বোরহান (২২)।

ফতুল্লা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, রোববার রাতে তিনজন ছিনতাইকারী যাত্রী সেজে শহরের চাষাড়া থেকে ইজিবাইক চালক বেলালকে বক্তাবলী যাওয়ার জন্য ৯০ টাকায় ভাড়া করে। তারা বক্তাবলী ফেরিঘাটে পৌঁছালে বেলালকে ধারালো ছুরি দিয়ে হত্যা করে ইজিবাইক নিয়ে পালানোর চেষ্টা করে। এ সময় এলাকার লোকজন ও অন্য ইজিবাইক চালকরা তিন ছিনতাইকারীকে আটক করেন। পরে তাদের দেয়া তথ্য মতে রক্তাক্ত অবস্থায় নদীর পাড় থেকে বেলালকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডে জড়িত তিন ছিনতাইকারীকে আদালতে পাঠানো হবে।

শাহাদাত হোসেন/আরএআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]