ট্রাকচাপায় প্রাণ গেল পোশাক শ্রমিকের

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সাভার (ঢাকা)
প্রকাশিত: ০৩:২১ পিএম, ১৬ সেপ্টেম্বর ২০২০

ঢাকার ধামরাইয়ে ট্রাকচাপায় ফরিদা বেগম (৪০) নামে এক পোশাক শ্রমিক নিহত হয়েছেন। বুধবার (১৬ সেপ্টেম্বর) সকালে উপজেলার ঢাকা-আরিচা মহাসড়কের ঢুলিভিটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ট্রাকসহ চালককে আটক করেছে পুলিশ।

নিহত ফরিদা বেগম পটুয়াখালী সদর থানার খাসেরহাট এলাকার বাসিন্দা। তিনি স্বামী আনোয়ার হোসেনের সঙ্গে ধামরাইয়ে ভাড়া থেকে স্নোটেক্স কারখানায় কাজ করতেন। তার দুটি কন্যা সন্তান রয়েছে।

পুলিশ জানায়, সকালে কারখানায় কাজে যোগদানের উদ্দেশ্যে রওয়ানা দেন ফরিদা। ঢুলিভিটা এলাকায় মহাসড়ক পার হওয়ার সময় মানিকগঞ্জগামী একটি দ্রুতগতির ট্রাক তাকে চাপা দেয়। এ সময় তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ট্রাকসহ চালককে আটক করা হয়েছে।

ধামরাই থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) কামাল জানান, নিহতের মরদেহ উদ্ধার করে পরিবারের সদস্যদের খবর দেয়া হয়েছে। তাদের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আরএআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]