পিকআপভর্তি ফেনসিডিল, গ্রেফতার ৫

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বরিশাল
প্রকাশিত: ০৮:৫৯ পিএম, ১৭ সেপ্টেম্বর ২০২০

বরিশাল নগরীর দপদপিয়া সেতুর টোলঘর এলাকায় প্রাইভেটকার ও একটি পিকআপভ্যানে তল্লাশি চালিয়ে ৫৭৩ বোতল ফেনসিডিল জব্দ করেছে র‍্যাব-৮-এর সদস্যরা। এ সময় দুই গাড়িতে থাকা পাঁচজনকে গ্রেফতার করা হয়।

তারা হলেন- যশোরের বেনাপোলের তৌহিদুল ইসলাম (২৫), মেহেদী হাসান (২০), খুলনার আলাউদ্দিন (৩৪), দৌলতপুরের নাজমুল হাসান ওরফে সুমন (৩০) এবং সাতক্ষীরার শহীদুল ইসলাম (২৫)। বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ৭টার দিকে র‍্যাব-৮-এর সদর দফতর থেকে এ তথ্য জানানো হয়।

jagonews24

র‍্যাব-৮-এর এএসপি মুকুর চাকমা বলেন, পিকআপভ্যানে করে ফেনসিডিলের একটি বড় চালান বরিশাল নগরী হয়ে কুয়াকাটায় যাবে এমন তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার সকালে দপদপিয়া সেতুর টোলঘর এলাকায় চেকপোস্ট বসানো হয়। কিছুক্ষণ পর একটি প্রাইভেটকার ও একটি পিকআপকে থামার সংকেত দেয়া হয়। গাড়ি থেকে নেমে দৌড়ে পালানোর সময় পাঁচজনকে গ্রেফতার করা হয়। তাদের স্বীকারোক্তি অনুযায়ী পিকআপে তল্লাশি চালিয়ে ৫৭৩ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। তাদের কাছ থেকে মাদক বিক্রির নগদ ১১ হাজার টাকা উদ্ধার করা হয়।

সাইফ আমীন/এএম/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]