১৫ যাত্রী নিয়ে বাস খাদে

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সাভার (ঢাকা)
প্রকাশিত: ০৩:০৪ পিএম, ১৯ সেপ্টেম্বর ২০২০

সাভারে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেছে। এতে বাসে থাকা অন্তত ১৫ জন যাত্রী আহত হয়েছেন। শনিবার (১৮ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের বলিয়াপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করেছেন। এদের মধ্যে তিনজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (পঙ্গু হাসপাতাল) পাঠানো হয়েছে।

আহত বাসযাত্রী রাসেল জানান, নীলাচল পরিবহনের যাত্রীবাহী বাসে করে তিনি শনির আখড়া থেকে সাভার আসছিলেন। তাদের বহনকারী বাসটি ঢাকা-আরিচা মহাসড়কের বলিয়াপুর বাসস্ট্যান্ড পার হলে একটি ট্রাককে ওভারটেক করতে গিয়ে সেটির সঙ্গে ধাক্কা লাগে। এ সময় চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা একটি গাছের গুঁড়ির ওপর দিয়ে বাস উঠিয়ে দিলে বাসটি পার্শ্ববর্তী খাদে পড়ে যায়।

jagonews24

ঢাকা জেলা ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর (টিআই) হাসানুজ্জামান হায়দার বলেন, নীলাচল পরিবহনের যাত্রীবাহী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে অন্তত ১৫ যাত্রী আহত হয়েছেন। তাদেরকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও রাজধানীর পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া বর্তমানে সড়কটিতে যান চলাচল স্বাভাবিক রয়েছে বলে জানান তিনি।

আল-মামুন/আরএআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]