ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলেন পুলিশ সোর্সসহ তিনজন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রাজশাহী
প্রকাশিত: ০৭:৩৯ পিএম, ২০ সেপ্টেম্বর ২০২০
গ্রেফতার তিনজন

অস্ত্র দিয়ে রাজশাহীর এক অবসরপ্রাপ্ত রেল কর্মকর্তাকে ফাঁসাতে গিয়ে পুলিশের সোর্সসহ তিনজন ফেঁসে গেছেন। নগর পুলিশের গোয়েন্দা শাখার একটি দল শনিবার ভোরে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

তারা হলেন- নগরীর অলকার মোড় এলাকার রতন সরকারের ছেলে প্রতাপ সরকার (৪২), বোয়ালিয়াপাড়া এলাকার হায়দার আলীর ছেলে মো. মাসুম (৩৫) এবং সাহেববাজার মাস্টারপাড়া এলাকার শহিদুল হাসান ওরফে রনি (৩৫)।

এদের মধ্যে প্রতাপ সরকার পুলিশের সোর্স হিসেবে কাজ করেন। অস্ত্র মামলায় শনিবার বিকেলে আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়। বিশেষ এ অভিযানে অংশ নেন নগর গোয়েন্দা পুলিশের এসআই (নিরস্ত্র) আমিনুর রহমান।

তিনি বলেন, শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে নগরীর বোয়ালিয়াপাড়া এলাকার একটি বাসার ছাদ থেকে বিদেশি কাটাবন্দুক উদ্ধার করা হয়। গোপন সংবাদ পেয়ে অভিযান চালিয়ে সেটি উদ্ধার করা হয়। দীর্ঘ তদন্ত শেষে পুলিশ নিশ্চিত হয় গৃহকর্তা অবসরপ্রাপ্ত রেল কর্মকর্তা গোলাম আজম হোসেনকে ফাঁসাতে অস্ত্রটি রেখে গেছে অজ্ঞাত কেউ।

এরপর ঘটনার পেছনের অপরাধীদের ধরতে মাঠে নামে গোয়েন্দা পুলিশ। শনিবার ভোরে গ্রেফতার করা হয় পুলিশের সোর্স প্রতাপ সরকারকে। তার দেয়া তথ্যের ভিত্তিতে গ্রেফতার করা হয় শহিদুল হাসান ওরফে রনি এবং মাসুমকে। তারা এ ঘটনার দায় স্বীকার করেছেন।

নগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় আইনত ব্যবস্থা নেয়া হয়েছে। আদালতের মাধ্যমে অভিযুক্তদের কারাগারে পাঠানো হয়েছে।

ফেরদৌস সিদ্দিকী/এএম/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]