প্রাইভেটকারের স্টিয়ারিংয়ের ভেতর ৩০০ পিস ইয়াবা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৫:৪০ পিএম, ২১ সেপ্টেম্বর ২০২০

ময়মনসিংহে প্রাইভেটকারের স্টিয়ারিংয়ের ভেতর ইয়াবা বহনের সময় দুইজনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এ সময় প্রাইভেটকার জব্দ করে তল্লাশি করলে স্টিয়ারিংয়ের ভেতর থেকে ৩০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। সোমবার (২১ সেপ্টেম্বর) সকালে সদর উপজেলার চুরখাই এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- সদর উপজেলার দাপুনিয়া এলাকার আবুল কালামের ছেলে মো. সাখাওয়াত হোসেন সিজান ও নগরীর জেলরোড এলাকার আব্দুর রহিমের ছেলে মো. হামিদুল ইসলাম।

jagonews24

এ বিষয়ে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা স্বীকার করেছেন যে, তারা বিভিন্ন সময় প্রাইভেটকারে করে এক জেলা থেকে অন্য জেলায় ইয়াবাসহ অন্যান্য মাদক আনা নেয়া করেন। তারা কার কাছ থেকে ইয়াবার চালান আনেন জিজ্ঞাসাবাদে তা স্বীকার করেছেন। তাকেও আটক করতে অভিযান চলছে। আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়েরের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আরএআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]