ব্যাংক থেকে ৩০ লাখ টাকা তুলে উধাও হওয়া দুই বন্ধু গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৯:১৮ পিএম, ২২ সেপ্টেম্বর ২০২০
গ্রেফতার স্বপন ও রাহাত

ময়মনসিংহে বিকাশ এজেন্টের চুরি হওয়া ৩০ লাখ টাকার ২৭ লাখ ৮৫ হাজার টাকা উদ্ধার করেছে পুলিশ। এ সময় দুইজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতাররা হলেন- ভালুকা উপজেলার জুলফিকার মিয়ার ছেলে স্বপন মিয়া ও তার বন্ধু রাহাত স্বপন। দুইজনে ৩০ লাখ টাকা নিয়ে উধাও হয়েছিলেন।

পুলিশ জানায়, ১৪ সেপ্টেম্বর বিকেলে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক থেকে স্বপন মিয়া ৮০ লাখ টাকা তোলেন। টাকা তুলে ৫০ লাখ টাকা মিজানুর রহমান নামে এক কর্মচারীর কাছে দেন। বাকি ৩০ লাখ টাকা নিয়ে স্বপন পালিয়ে যান। এ ঘটনায় ১৬ সেপ্টেম্বর বিকাশ ডিস্ট্রিবিউশন এজেন্টের ম্যানেজার আজহার বাদী হয়ে স্বপন মিয়াকে আসামি করে মামলা করেন।

এরপর তথ্যপ্রযুক্তির সহায়তায় কুমিল্লায় থেকে স্বপনকে গ্রেফতার করা হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদে রাহাতের অবস্থান নিশ্চিত করলে তাকেও গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর স্বপন মিয়ার কাছ থেকে ২৬ লাখ টাকা ও রাহাতের কাছ থেকে এক লাখ ৮৫ হাজার টাকা উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানা পুলিশের ওসি ফিরুজ তালুকদার বলেন, ১৬৪ ধারা জবানবন্দিতে ৩০ লাখ টাকা আত্মসাতের কথা স্বীকার করার পর তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

এএম/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]