রাগ করে বাড়ি ছেড়ে পৃথিবী ছাড়তে হলো কিশোরকে

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সাভার (ঢাকা)
প্রকাশিত: ০৯:৪৮ এএম, ২৩ সেপ্টেম্বর ২০২০
ফাইল ছবি

সাভারের আশুলিয়ায় মুক্তিপণ না পেয়ে কিশোরকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এছাড়া এ ঘটনায় আরেক কিশোর আহত হয়েছেন।

নিহত সবুজ মিয়া (১৫) লালমনিরহাট সদর থানার কাজী কলোনী গ্রামের মিসির আলীর ছেলে। এ ঘটনায় আহত কিশোরের (১৫) বাড়িও ওই গ্রামে।

আশুলিয়া থানার এসআই মো. সামিউল ইসলাম জানান, মঙ্গলবার আশুলিয়ার মোজার মেইল এলাকার একটি ডোবার পাশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

এসআই সামিউল আহত কিশোরের বরাত দিয়ে বলেন, দুই কিশোর গ্রামের বাড়ি থেকে রাগ করে সোমবার রাতে আশুলিয়ায় সবুজের বোনের বাড়ির উদ্দেশে আসে। বোনের বাসা খুঁজে না পেয়ে তারা আশুলিয়ার মোজার মেইল বাসস্ট্যান্ডে অপেক্ষা করছিল। রাতে কয়েকজন লোক তাদের থাকার ব্যবস্থা করে দেয়ার কথা বলে নির্জন স্থানে নিয়ে বেধড়ক মারধর করে। পরিবারের সদস্যদের কাছে ফোন করে ২০ হাজার টাকা মুক্তিপণ আনতে বলে।

এসআই বলেন, মারধরে সবুজ অসুস্থ হয়ে পড়লে মঙ্গলবার দুপুরে দুজনকেই একটি ভ্যানে করে হাসপাতালের উদ্দেশে পাঠিয়ে দেয় দুর্বৃত্তরা। কিন্তু রাস্তায় সবুজ মারা যায়। তখন ওই ভ্যানচালক ভ্যানসহ ডোবার পাশে তাদের রেখে পালিয়ে যায়।

কিশোরদের পরিবারে খবর দেয়া হয়েছে। অভিভাবক অসার পর মামলা করে আইনগত ব্যবস্থা নেয়া হবে। লাশ ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এফএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]