দিঘলিয়ায় ১৪৪ ধারা জারি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক খুলনা
প্রকাশিত: ০৪:৫৭ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০২০

খুলনার দিঘলিয়া উপজেলার সেনহাটিতে ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন। একই সময় একই স্থানে পাটকল রক্ষায় সম্মিলিত নাগরিক পরিষদ ও ইউনিয়ন আওয়ামী লীগ সমাবেশ ডাকায় ১৪৪ ধারা জারি করা হয়।

বুধবার (২৩ সেপ্টেম্বর) বিকেল ৩টা ১০ মিনিটে দিঘলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুবুল আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, সেনহাটির শিববাড়ি মাঠে বিকেল ৪টায় পাটকল রক্ষায় সম্মিলিত নাগরিক পরিষদ ও ইউনিয়ন আওয়ামী লীগের সমাবেশ করার কথা ছিল। একই স্থানে একই সময়ে দুটি সমাবেশ থাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে। তাতে সভা, বিক্ষোভ, মিছিল ও সমাবেশ নিষিদ্ধ করা হয়, যা রাত ১০টা পর্যন্ত বহাল থাকবে।

রাষ্ট্রায়ত্ত পাটকল অবিলম্বে চালু করা, দুর্নীতি ও লুটপাট বন্ধ করা, অবসরসহ সব শ্রমিকদের পাওনা এককালীন পরিশোধ করাসহ ১৪ দফা দাবিতে পাটকল শ্রমিকদের বিকেল ৪টায় পূর্ব ঘোষিত কর্মসূচি ছিল। হঠাৎ করে সেনহাটি ইউনিয়ন আওয়ামী লীগ একই সময়ে একই মাঠে সমাবেশ ডাকে। এজন্য ১৪৪ ধারা জারি করা হয়।

আলমগীর হান্নান/এএম/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]