সাতক্ষীরায় আম্ফানে ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০২:৪২ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০২০

সাতক্ষীরা জেলার শ্যামনগর থানার গাবুরা ইউনিয়নে দরিদ্রদের মাঝে খাদ্রসামগ্রী বিতরণ করা হয়েছে। আহমদিয়া মুসলিম জামাত বাংলাদেশের যুব সংগঠনের উদ্যোগে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

tran-2

গত ২২ সেপ্টেম্বর সাতক্ষীরার শ্যামনগর থানার গাবুরা ইউনিয়নের ৩নং ওয়ার্ডে ঘূর্ণিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্ত পানিবন্দি ১০৩টি পরিবারের মাঝে খাদ্যসহায়তা প্রদান করে সংগঠনটি। এ কার্যক্রমে গাবুরা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি মেম্বার পীজস মৃধা, আহমদিয়া যুব সংগঠনের কেন্দ্রীয় প্রতিনিধি তসলিম আহমদ ও স্থানীয় প্রতিনিধি মুহাম্মদ সেলিম রেজা উপস্থিত ছিলেন।

tran-2

আহমদিয়া যুব সংগঠন আর্তমানবতার সেবায় দেশের বিভিন্ন স্থানে নিয়মিত সেবামূলক কার্যক্রম পরিচালনা করে থাকে। এছাড়া দেশে মহামারি করোনাভাইরাসের সূচনা থেকেই এ সংগঠন দেশব্যাপী ভাইরাসটি প্রতিরোধে সচেতনতামূলক লিফলেট, ফ্রি হ্যান্ড স্যানিটাইজার বিতরণ, দুস্থদের মাঝে খাবার ও অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করে আসছে।

এফআর/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]