প্রেমিকের মৃত্যুর পরদিন গলায় ফাঁস দিল কিশোরী

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রংপুর
প্রকাশিত: ০৭:৪৯ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০২০

রংপুর নগরীর ৪নং ওয়ার্ডের খটখটিয়া এলাকায় উম্মে কুলসুম তানিয়া আক্তার (১৫) নামে এক কিশোরী গলাায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে নিজ বাড়িতে গলায় ওড়না পেঁচিয়ে সে আত্মহত্যা করে।

নিহত তানিয়া খটখটিয়া এলাকার বাদিয়াটারি মহল্লার আব্দুল গনী মিয়ার মেয়ে এবং খটখটিয়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

এর আগে বুধবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে তার প্রেমিক একই গ্রামের গোলজারের ছেলে রাজমিস্ত্রী তানবির (১৮) নিজ বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, তানিয়ার সঙ্গে তানবিরের দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু উভয় পরিবার বিষয়টি না মানায় বুধবার দুপুর ১২টার দিকে তানবির নিজ বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। এ ঘটনার ২৪ ঘণ্টার মাথায় তার প্রেমিকা তানিয়া বৃহস্পতিবার ঠিক একই কায়দায় গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা করে। পরে স্বজনরা তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।

এদিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন রংপুর মেট্রোপলিটন পুলিশের পরশুরাম জোনের সহকারী কমিশনার জিন্নাহ আল মামুন।

পরশুরাম থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) অনিক জানান, তানিয়ার মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। মৃত্যুর বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

জিতু কবীর/আরএআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]