ইমামকে কুপিয়ে হত্যার রহস্য উদ্ঘাটন, গ্রেফতার ২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৫:৫৪ পিএম, ৩০ সেপ্টেম্বর ২০২০
গ্রেফতার সিরাজ শেখ ও সুজন মিয়া

ময়মনসিংহের পাগলা উপজেলায় মসজিদের ইমাম আজিম উদ্দিনকে (৫৫) কুপিয়ে হত্যার রহস্য উদ্ঘাটন করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

একই সঙ্গে ইমাম আজিম উদ্দিনকে কুপিয়ে হত্যার ঘটনায় দুজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারের পর আদালতে ১৬৪ ধারায় জবানবন্দিতে হত্যার কথা স্বীকার করেন তারা।

গ্রেফতাররা হলেন- উপজেলার অললী গ্রামের মৃত হাফিজ উদ্দিন শেখের ছেলে সিরাজ শেখ (২৫) ও সাধুয়া গ্রামের দুলাল শেখের ছেলে সুজন মিয়া (২৫)।

বুধবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের শাখা থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

এর আগে মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) দিবাগত রাতে গাজীপুরের শ্রীপুর থানার বরমী এলাকা থেকে সিরাজ শেখ ও সুজন মিয়াকে গ্রেফতার করে ডিবি পুলিশ।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের ওসি শাহ কামাল আকন্দ বলেন, এ ঘটনায় নিহত আজিম উদ্দিনের স্ত্রী ২০ সেপ্টেম্বর পাগলা থানায় হত্যা মামলা করেন। ওই মামলার তদন্তভার আসে জেলা গোয়েন্দা শাখায়।

এরপর বিভিন্ন তথ্য বিশ্লেষণ করে গাজীপুরের বরমী থেকে দুইজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর আদালতে ১৬৪ ধারার জবানবন্দিতে হত্যার কথা স্বীকার করেন তারা। জবানবন্দিতে তারা বলেন, অনেক আগে থেকে মাছের ঘের নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল। এ কারণে ইমাম আজিম উদ্দিনকে কুপিয়ে হত্যা করেন তারা।

১৯ সেপ্টেম্বর রাত সাড়ে ৮টার দিকে উপজেলার পাগলা থানার বেলদিয়া গ্রামে সাধুয়া-নিগুয়ারি খালের পাশে ইমাম আজিম উদ্দিনকে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় নিহতের স্ত্রী বিলকিস বেগম হত্যা মামলা করেন।

এএম/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]