কলেজে ঢুকে প্রধান সহকারীর ওপর হামলা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বরিশাল
প্রকাশিত: ০৯:২২ পিএম, ৩০ সেপ্টেম্বর ২০২০

পছন্দের এক শিক্ষার্থীকে ভর্তি না করায় বরিশাল সরকারি সৈয়দ হাতেম আলী কলেজের প্রধান সহকারী ওয়াহিদুজ্জামান সুমনকে মারধরের অভিযোগ পাওয়া গেছে ছাত্রলীগ কর্মীদের বিরুদ্ধে।

আহত ওয়াহিদুজ্জামান সুমনকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। বুধবার (৩০ সেপ্টেম্বর) দুপুর ১টার দিকে এ হামলার ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বহিরাগত কয়েকজন ছাত্রলীগ কর্মী দুপুর সোয়া ১টার দিকে বরিশাল সরকারি সৈয়দ হাতেম আলী কলেজে প্রবেশ করে প্রধান সহকারী ওয়াহিদুজ্জামান সুমনকে খুঁজতে থাকেন।

পরে ওয়াহিদুজ্জামান সুমনকে তার অফিস কক্ষে দেখেন তারা। এরপর তাকে মারধর শুরু করেন। ওয়াহিদুজ্জামান সুমনের চিৎকার শুনে অন্য কর্মচারীরা এগিয়ে এলে ক্যাম্পাস থেকে বেরিয়ে যান তারা।

জানা গেছে, একাদশ শ্রেণিতে ভর্তিতে শিক্ষার্থীদের কাছ থেকে স্থানীয় ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী টাকা নিয়েছেন। পছন্দের প্রার্থীদের ভর্তি না করায় এ হামলা চালিয়েছেন ছাত্রলীগ কর্মীরা।

আহত ওয়াহিদুজ্জামান সুমন বলেন, শিক্ষা বোর্ডের নির্দেশনা অনুযায়ী কলেজে একাদশ শ্রেণির ভর্তি কার্যক্রম চলছে। ইতোপূর্বে নানা অভিযোগে ছাত্রত্ব বাতিল হওয়া মো. রাকিব কয়েকদিন আগে তার পছন্দের এক শিক্ষার্থীকে ভর্তি করতে বলে। কোনো শিক্ষার্থীকে ভর্তির এখতিয়ার আমার নেই বলে তাকে জানিয়ে দেই। তখন ছাত্রলীগ পরিচয় দিয়ে আমাকে দেখে নেয়ার হুমকি দেয় রাকিব।

ওই ঘটনার জের ধরে দুপুর সোয়া ১টার দিকে রাকিবের নেতৃত্বে ৫-৬ জন আমার কক্ষে ঢুকে অতর্কিতভাবে হামলা চালায়। এ সময় আমাকে চড়-থাপ্পড় ও এলোপাতাড়ি লাথি-ঘুষি দেয় তারা। পরে সহকর্মীরা এগিয়ে এলে তারা চলে যায়। বিষয়টি কলেজ কর্তৃপক্ষকে জানানো হয়েছে।

সরকারি সৈয়দ হাতেম আলী কলেজের অধ্যক্ষ মো. মোস্তফা কামাল বলেন, বহিরাগত কয়েকজন এসে কলেজের প্রধান সহকারী ওয়াহিদুজ্জামান সুমনকে মরধর করেছে। এ ঘটনায় হামলাকারীদের বিরুদ্ধে মামলা করা হবে।

কোতোয়ালি মডেল থানা পুলিশের ওসি মো. নুরুল ইসলাম বলেন, পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই হামলাকারীরা কলেজ ক্যাম্পাস থেকে পালিয়ে যায়। হামলাকারীদের শনাক্ত করে গ্রেফতার করা হবে।

সাইফ আমীন/এএম/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]