রাস্তার পাশে পড়ে ছিল দুই নবজাতকের লাশ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রংপুর
প্রকাশিত: ০৪:০০ পিএম, ০১ অক্টোবর ২০২০
ফাইল ছবি

রংপুরে রাস্তার পাশ থেকে দুই নবজাতক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এদের মধ্যে বৃহস্পতিবার (১ অক্টোবর) দুপুরে কাউনিয়া উপজেলার সারাই ইউনিয়নের মাছহারী চোরমারা এলাকার পাকা রাস্তার পাশ থেকে এক নবজাতকের মরদেহ উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে রংপুর মেট্রোপলিটন পুলিশের হারাগাছ থানার ইন্সপেক্টর (তদন্ত) মোতালেব হোসেন বলেন, রাস্তার পাশে ব্যাগের মধ্যে এক থেকে দুইদিন বয়সী এক ছেলে শিশুর মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন স্থানীয়রা।

পরে ঘটনাস্থলে গিয়ে ওই নবজাতকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। রাত থেকে দুপুর পর্যন্ত রাস্তার পাশে অজ্ঞাত পরিচয় শিশুটির মরদেহ পড়ে ছিল।

তিনি আরও বলেন, ধারণা করা হচ্ছে বুধবার (৩০ সেপ্টেম্বর) রাতের কোনো এক সময় ওই নবজাতকের মরদেহ কেউ ফেলে গেছে। এখন পর্যন্ত তার পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। পরিচয় শনাক্তে কাজ করছে পুলিশ।

অপরদিকে নগরীর মন্ডলপাড়ায় শ্যামাসুন্দরী ক্যানেলের পাশ থেকে আরও এক ছেলে নবজাতকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে এক থেকে দুইদিন দিন বয়সের অজ্ঞাত পরিচয় ওই নবজাতকের মরদেহ উদ্ধার করা হয়।

রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (অপরাধ) শহিদুল্লাহ কাওছার বিষয়টি নিশ্চিত করেছেন।

জিতু কবীর/আরএআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]