শ্রীপুরে দুর্ঘটনায় শিশুসহ দুইজন নিহত

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৮:১০ পিএম, ০১ অক্টোবর ২০২০
প্রতীকী ছবি

গাজীপুরের শ্রীপুর উপজেলায় বৃহস্পতিবার পৃথক দুর্ঘটনায় শিশুসহ দুইজন নিহত হয়েছে। এ সময় তিনজন আহত হয়েছেন।

নিহতদের একজন ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের নয়নপুর এলাকায় কাভার্ডভ্যানের চাপায় এবং অপরজন শ্রীপুর মধ্যবাজার এলাকায় পুকুরের পানিতে ডুবে নিহত হয়।

কাভার্ডভ্যানের চাপায় নিহত অটোরিকশাযাত্রী কাজল (৬০) ময়মনসিংহের গৌরীপুর উপজেলার নাঙ্গলপুর গ্রামের মিরাজ উদ্দিনের ছেলে। পুকুরে ডুবে মারা যাওয়া সামিয়া (৪) খাতুন শ্রীপুর পৌর এলাকার মধ্যপাড়া এলাকার শুক্কুর আলীর মেয়ে।

মাওনা হাইওয়ে থানা পুলিশের সার্জেন্ট মো. শিপলু বলেন, বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে নয়নপুর এলাকায় ময়মনসিংহগামী একটি কাভার্ডভ্যান অটোরিকশাকে পেছন থেকে চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই মো. কাজল নিহত হন। এ ঘটনায় অটোযাত্রীসহ আরও তিনজন আহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে আহতদের নাম-ঠিকানা জানা যায়নি।

তবে তাদের স্থানীয় বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে পাঠানো হয়েছে। পুলিশ কাভার্ডভ্যান ও তার চালক জাকারিয়াকে আটক করেছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেয়া হয়েছে।

নিহত শিশু সামিয়ার বাবা শুক্কুর আলী জানান, বেলা সাড়ে ১১টার দিকে শ্রীপুর রেলস্টেশন জামে মসজিদের পুকুরের পাড়ে খেলতে গিয়ে সামিয়া নিখোঁজ হয়। কোথাও খুঁজে না পেয়ে ওই পুকুরে তল্লাশি চালিয়ে তার মরদেহ পাওয়া যায়।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন বলেন, স্বজনদের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই শিশুটির মরদেহ দাফনের জন্য অনুমতি দেয়া হয়েছে।

শিহাব খান/এএম/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]