কিশোর গ্যাংয়ের ৯৩ সদস্য মুচলেকায় মুক্তি পেল

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রাজশাহী
প্রকাশিত: ০৬:২৪ পিএম, ১৩ অক্টোবর ২০২০
প্রতীকী ছবি

কিশোর গ্যাংয়ের আরও ৯৩ সদস্যকে মুচলেকা নিয়ে ছেড়েছে রাজশাহী মহানগর পুলিশ (আরএমপি)। গতকাল সোমবার বিশেষ অভিযানে নগরীর বিভিন্ন এলাকা থেকে তাদের ধরে আরএমপি। পরে তাদের পরিবারের জিম্মায় দেয়া হয়।

আরএমপির মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস জানান, কিশোর গ্যাং ভাঙতে তারা কয়েকদিন থেকে অভিযান চালাচ্ছেন। এরই ধারাবাহিকতায় সোমবার আরএমপির ১২ থানা পুলিশ কিশোর গ্যাংয়ের ৯৫ সদস্যকে আটক করে।

এদের মধ্যে ৯৩ জনের মুচলেকা নিয়ে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। বাকি দুইজনের বিরুদ্ধে আইনত ব্যবস্থা নেয়া হয়েছে।

এর আগে গত শুক্রবার বখাটেদের ধরতে অভিযান শুরু করে পুলিশ। সেদিন কিশোর গ্যাংয়ের ৫৬ জনকে আটক হয়। এদের মধ্যে ৩২ জনকে মুচলেকা দিয়ে ছেড়ে দেয়া হয়। বাকি ২৪ জনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

এরপর শনিবার আটক করা হয় আরও ৪২ জনকে। এদের মধ্যে ৩৪ জনকে মুচলেকা দিয়ে অভিভাবকের কাছে হস্তান্তর করা হয়। বাকি ৮ জনকে কারাগারে পাঠানো হয়।

এছাড়া রোববার ১১৬ জনকে আটক করে পুলিশ। এদের ১১২ জনকে অভিভাবকের জিম্মায় দেয়া হয়। বাকি চারজনকে পাঠানো হয় আদালতে। জনস্বার্থে এ অভিযান চলবে বলে জানাচ্ছে আরএমপি।

ফেরদৌস/এমএএস/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]