স্বেচ্ছাসেবক লীগ নেতা হত্যা : ইউপি চেয়ারম্যানসহ গ্রেফতার ৪

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ১২:০৩ পিএম, ১৮ অক্টোবর ২০২০

ময়মনসিংহের গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান শুভ্র হত্যায় ইউপি চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার রিয়াদুজ্জামান রিয়াদ গৌরীপুর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও মইলাকান্দা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বলে জানা গেছে।

রোববার (১৮ অক্টোবর) ভোরে জেলার তারাকান্দার গাছা এলাকা থেকে চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদ ও অপর ৩ জনকে মইলাকান্দা ইউনিয়নের কাউরাট থেকে গ্রেফতার করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে গৌরীপুর থানার ওসি বোরহান উদ্দিন বলেন, সেচ্ছাসেবক লীগ নেতা হত্যার ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। অপর আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

স্থানীয় সূত্র জানায়, উপজেলা সদরের পান মহালে চায়ের দোকানে মাসুদুর রহমান শুভ্র সহযোগীদের নিয়ে চা খাচ্ছিলেন। এ সময় বিএনপি নেতা ইউপি চেয়ারম্যান রিয়াদের নেতৃত্বে দুইটি সিএনজি দিয়ে ৮-১০ জন সন্ত্রাসী এসে তার ওপর হামলা চালায়।

এ সময় শুভ্র ও তার তিন সহযোগীকে এলোপাতারি কুপিয়ে গুরুতর জখম করে দুর্বৃত্তরা। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে ময়মনসিংহ মেডিকেলে নেয়া হলে চিকিৎসকরা শুভ্রকে মৃত ঘোষণা করেন।

গুরুতর আহত অপর ৩ জন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন বলে জানা গেছে।

এফএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]