তরুণীকে পাহাড়ে ডেকে গণধর্ষণ, গ্রেফতার ২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বান্দরবান
প্রকাশিত: ১২:৩৬ এএম, ১৯ অক্টোবর ২০২০

বান্দরবানে এক তরুণীকে গণধর্ষণের অভিযোগে ২ যুবককে গ্রেফতার সদর থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- মো. রফিক ও মো. জিহাদ।

রোববার (১৮ অক্টোবর) দুপুরে ভিকটিম বান্দরবান সদর থানায় এসে গণধর্ষণের অভিযোগ মামলা করেন।

মামলায় বান্দরবান পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের বাসিন্দা মীর আহম্মদের ছেলে মো. রফিক (২৫), মৃত হেলাল মিয়ার ছেলে মো. জিহাদ (১৮) ও মো. জয়নালকে (৩০) আসামি করা হয়। অভিযোগের ভিত্তিতে পুলিশ সন্ধ্যায় তাদের গ্রেফতার করে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, পোশাক শ্রমিক ওই তরুণীকে শনিবার (১৭ অক্টোবর) রাতে জরুরি কথা আছে বলে সিকদার পাড়ার একটি পাহাড়ে ডেকে নেন জয়নাল। কথা বলার একপর্যায়ে সেখানে হাজির হন স্থানীয় দুই যুবক মো. রফিক ও মো. জিহাদ।

পরে রফিক ও জিহাদ ভিকটিমকে বিভিন্নভাবে নাজেহাল করে গণধর্ষণ করেন এবং অশ্লীল ভিডিও ধারণ করেন। ধর্ষণকারী তিন যুবক ঘটনা কাউকে না বলার ভয় দেখান এবং জানালে সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দেন।

এ ঘটনায় বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম চৌধুরী বলেন, ‘ভিকটিমের অভিযোগের পরিপ্রেক্ষিতে আমরা দুই যুবককে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। এ ঘটনার প্রেক্ষিতে দায়েরকৃত মামলার প্রধান আসামি পলাতক মো. জয়নালকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।’

এ ঘটনায় ভিকটিম বাদী হয়ে গণধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে পৃথক দুটি মামলা দায়ের করেছেন বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

ওমর ফারুক/এফআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]