পায়ের রগ কেটে কৃষককে হত্যা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রাজশাহী
প্রকাশিত: ০৩:১৭ পিএম, ২০ অক্টোবর ২০২০
ফাইল ছবি

রাজশাহীর পুঠিয়ায় ওহির বক্স (৪০) নামে এক কৃষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২০ অক্টোবর) দুপুরে উপজেলার ভালুকগাছি ইউনিয়নের নয়াপাড়া বাজার সংলগ্ন একটি ধানক্ষেতের পাশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত ওহির বক্স নয়াপাড়া গ্রামের আহাদ আলীর ছেলে। নিহতের দুই পায়ের রগ কাটা ছিল। দুর্বৃত্তরা পায়ের কেটে তাকে হত্যা করে সেখানে ফেলে রেখে গেছে বলে ধারণা পুলিশের।

পুঠিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম জানান, ওহির বক্স গত সোমবার (১৯ অক্টোবর) দুপুরে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি। পরদিন সকালে বাড়ি থেকে ২০০ গজ দূরে একটি ধানক্ষেতের পাশে তার মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

ওসি আরও জানান, নিহতের দুই পায়ের রগ কাটা রয়েছে। ধারণা করা হচ্ছে- পায়ের রগ কেটে তার মৃত্যু নিশ্চিত করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ নিয়ে মামলার প্রস্তুতি চলছে।

ফেরদৌস সিদ্দিকী/আরএআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]