সিলেট মহানগর পুলিশের নতুন কমিশনার নিশারুল আরিফ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ০৫:১৪ পিএম, ২২ অক্টোবর ২০২০

সিলেট মহানগর পুলিশের (এসএমপি) কমিশনার গোলাম কিবরিয়াকে স্পেশাল সিকিউরিটি অ্যান্ড প্রটেকশন ব্যাটালিয়নে (এসপিবিএন) উপ-মহাপরিদর্শক হিসেবে বদলি করা হয়েছে।

বৃহস্পতিবার (২২ অক্টোবর) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে এ বদলির আদেশ দেয়া হয়েছে বলে জানা গেছে।

এদিকে এসপিবিএনের উপ-মহাপরিদর্শক মো. নিশারুল আরিফকে এসএমপির কমিশনার হিসেবে নিয়োগ দেয়া হয়েছে। ২০১৯ সালের অক্টোবরে তিনি রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি থাকাকালীন সময়ে ডিআইজি পদে পদোন্নতি পান। এরপর ওই বছরের ৯ ডিসেম্বর এক প্রজ্ঞাপনের মাধ্যমে নিশারুল আরিফকে এসপিবিএনের উপ-মহাপরিদর্শক হিসেবে পদায়ন করা হয়।

এ বিষয়ে এসএমপির অতিরিক্ত উপ-কমিশনার বিএম আশরাফ উল্যাহ তাহের বলেন, কমিশনার স্যারকে বদলির বিষয়টি আমি শুনেছি। তবে এখনও অফিশিয়ালি কোনো কিছু জানি না।

গত ১১ অক্টোবর সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি থানাধীন বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নির্যাতনে রায়হান আহমেদ নামে এক নিরীহ যুবকের মৃত্যু ও এ ঘটনায় প্রধান অভিযুক্ত ওই ফাঁড়ির ইনচার্জ এসআই আকবর হোসেন ভূঁইয়া পালিয়ে যাওয়া নিয়ে আলোচনা-সমালোচনার মধ্যে এসএমপির এই শীর্ষ কর্মকর্তাকে বদলি করা হলো।

ছামির মাহমুদ/আরএআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]