ময়মনসিংহ সড়ক দুর্ঘটনায় দুই নারী ও এক শিশু নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৫:১০ পিএম, ২৫ অক্টোবর ২০২০

ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই নারী ও এক শিশুসহ তিনজন নিহত হয়েছেন। রোববার (২৫ অক্টোবর) সকালে জেলার নান্দাইল ও গৌরীপুরে দুপুর আড়াইটার দিকে পৃথক দুটি সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজন কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার ধলা গ্রামের আবুল ইসলামের মেয়ে আফরোজা আক্তার (৯)। সে নান্দাইলের দরিল্লা গ্রামে মামা বাড়ি থেকে পড়াশোনা করতো।

অপর দুইজন জেলার গৌরীপুর উপজেলায় দুই সিএনজির মুখোমুখি সংঘর্ষে দুই নারী নিহত হয়েছেন। তাদের তার নাম ঠিকানা জানাতে পারেননি পুলিশ।

এ বিষয়ে নান্দাইল থানা পুলিশের ওসি মিজানুর রহমান বলেন, ভোরে প্রতিদিনের মতো আফরোজা আক্তার আরবি পড়তে যায় বাড়ির অদূরে একটি মাদরাসায়। পড়া শেষ করে সকাল ৮টার দিকে অন্যদের সঙ্গে বাড়ি ফিরছিল সে। এ সময় নান্দাইল তাড়াইল সড়কের দরিল্লা নামক স্থানে বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইক তাকে ধাক্কা দিলে সে ছিটকে পড়ে সড়কে। আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

গৌরীপুর থানা পুলিশের ওসি বোরহান উদ্দিন বলেন, ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কের রামগোপালপুর ইউনিয়ের গঙ্গাশ্রম নামক স্থানে দুই সিএনজির মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই এক নারী মারা যায়। আহত হয় তিনজন। তাদের উদ্ধার করে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক আরও এক নারীকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, সিএনজি দুটি উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে। নিহতদের নাম ঠিকানা বের করার চেষ্টা চলছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

এমএএস/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]