ভুয়া এনএসআই কর্মকর্তাকে কুপিয়ে জখম

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৮:২৮ এএম, ২৯ অক্টোবর ২০২০

ময়মনসিংহে নাজমুল ইসলাম (৪০) নামে এক ব্যক্তির বাসায় ঢুকে কুপিয়েছে দুর্বৃত্তরা। ওই ব্যক্তি নিজেকে এনএসআই কর্মকর্তা হিসেবে পরিচয় দিলেও প্রকৃতপক্ষে তিনি সংস্থাটির কোনো কর্মকর্তা নন।

বুধবার বিকেলে এ ঘটনায় ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এর আগে দুপুরে ময়মনসিংহ নগরীর মাসকান্দা এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, নগরীর মাসকান্দা এলাকার একটি ভাড়া বাসায় বসবাস করেন নাজমুল ইসলাম। তিনি নিজেকে এনএসআই কর্মকর্তা পরিচয় দিতেন।

ঘটনার দিন দুপুরে নাজমুলকে সঙ্গে নিয়ে বাড়ির ছাদে যান ৭ জন। সেখানে বাগবিতণ্ডার এক পর্যায়ে নাজমুলকে কুপিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে ৬ যুবক।

এ সময় আহতের চিৎকারে স্থানীয়রা এক জনকে ধরে গণপিটুনি দেন। ধাওয়া খেয়ে অন্য চারজন পাশের এক বাসায় মালিককে জিম্মি করে আত্মগোপন করেন। পরে পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে যায়। এ সময় একজন পালিয়ে যান।

আহত নাজমুলকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার বলেন, আহত নাজমুলের বাসায় তল্লাশি করে হ্যান্ডকাপ, ওয়াকিটকি, নকল পিস্তল, ইয়াবা ও নগদ এক লাখ ৮০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

মাদক ব্যবসার বিরোধের জেরে এই হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

এফএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]