সাজেক সড়কে পর্যটকবাহী গাড়ি ভাঙচুর, ৩ ছাত্রলীগ নেতা আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি খাগড়াছড়ি
প্রকাশিত: ০১:৩৩ পিএম, ১৫ নভেম্বর ২০২০

বিবাহিত ও অছাত্রদের সমন্বয়ে দীঘিনালা উপজেলা ছাত্রলীগের প্রেস কমিটি ঘোষণায় খাগড়াছড়ির জেলা ছাত্রলীগের সভাপতি টিকো চাকমা ও সাধারণ সম্পাদক জহির উদ্দিন ফিরোজের বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশ ও সড়ক অবরোধ করেছে বিক্ষুব্ধ ছাত্রলীগের নেতাকর্মীরা।

এ সময় সাজেক সড়কে অন্তত ১০টি পর্যটকবাহী গাড়ি ভাঙচুর করেন বিক্ষুব্ধরা। এ ঘটনায় দীঘিনালা ছাত্রলীগের তিন নেতাকে আটক করেছে পুলিশ।

jagonews24

রোববার (১৫ নভেম্বর) সকালের দিকে টাকার বিনিময়ে বিবাহিত ও অছাত্রদের নিয়ে দীঘিনালা উপজেলা ও কলেজ ছাত্রলীগের প্রেস কমিটি ঘোষণার প্রতিবাদে অবরোধ কর্মসূচি চলাকালে এ ঘটনা ঘটে।

আটকরা হলেন- নবঘোষিত প্রেস কমিটির সহসভাপতি অপু চৌধুরী, দীঘিনালা কলেজ ছাত্রলীগের সাবেক সহসভাপতি বাবু চৌধুরী ও প্রেস কমিটির দফতর সম্পাদক আমানুর রহমান শান্ত।

jagonews24

দীঘিনালা থানা পুলিশের ওসি উত্তম চন্দ্র দেব জানান, অবরোধকারীদের সরিয়ে দেয়া হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে তিনজনকে আটক করা হয়েছে। দীঘিনালার গুরুত্বপূর্ণ স্থানে অতরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

মুজিবুর রহমান ভুইয়া/এফএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]