১২টি মাথার খুলি ও দুই বস্তা হাড় উদ্ধার: তিন দিনের রিমান্ডে বাপ্পী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৭:৩৬ পিএম, ১৯ নভেম্বর ২০২০

ময়মনসিংহে ১২টি মানুষের মাথার খুলি ও দুই বস্তা হাড় উদ্ধারের ঘটনায় গ্রেফতার বাপ্পীর তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার (১৯ নভেম্বর) দুপুরে ময়মনসিংহের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আ. হাই এ আদেশ দেন।

বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্ত কর্মকর্তা কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) খোকন চন্দ্র সরকার।

তিনি বলেন, গত সোমবার (১৬ নভেম্বর) বিকেলে গ্রেফতার বাপ্পীকে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে হাজির করা হয়। ওইদিন আদালত শুনানির জন্য আজকের দিন ধার্য করেন এবং তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। আজ বাপ্পীকে আদালতে হাজির করা হলে তার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন বিচারক আ. হাই।

শনিবার (১৪ নভেম্বর) গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহ শহরের আর কে মিশন রোড এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে ১২টি মাথার খুলি ও দুই বস্তা হাড় উদ্ধার করা হয়। এ সময় বাপ্পীকে গ্রেফতার করে পুলিশ।

বাপ্পী মরদেহে নির্জন স্থান, গভীর অরণ্য বা পাহাড়ি জনপদে নিয়ে কেমিকেল ব্যবহারের মাধ্যমে পচিয়ে মাংস থেকে হাড় আলাদা করতেন। মাংস ছাড়ানোর পর গরম পানি দিয়ে ধুয়ে মুছে পরিষ্কারও করতেন।

পরে তুলে দিতেন পাচারকারীর হাতে। তাদের মাধ্যমে এই কঙ্কাল চলে যেত মেডিকেল শিক্ষার্থী-শিক্ষক, চিকিৎসকসহ পার্শ্ববর্তী দেশ নেপাল ও ভারতে।

মঞ্জুরুল ইসলাম/এসআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]