মাদরাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগে ক্ষুদ্র ব্যবসায়ী গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ১০:১১ পিএম, ২১ নভেম্বর ২০২০

ময়মনসিংহের ফুলপুরে ১২ বছর বয়সী এক মাদরাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগে আব্দুর রাজ্জাক মুন্সি (৫৫) নামের এক বৃদ্ধকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২০ নভেম্বর) তাকে গ্রেফতার করা হয়। আজ শনিবার আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়।

এর আগে শুক্রবার বিকেলে উপজেলার বওলা বাজারে এ ঘটনা ঘটে। পরে ওইদিন রাতে শিশুর বাবা আব্দুর রাজ্জাক মুন্সিকে আসামি করে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন।

গ্রেফতার আব্দুর রাজ্জাক মুন্সি উপজেলার বওলা ইউনিয়নের হাতিবান্ধা গ্রামের মৃত জব্বার আলীর ছেলে ও বওলা বাজারের ক্ষুদ্র ব্যবসায়ী।

ফুলপুর থানার উপপরিদর্শক (এসআই) সায়েদুল হক বলেন, ওই ছাত্র প্রতিদিনই আব্দুর রাজ্জাক মুন্সির দোকানে বিভিন্ন জিনিসপত্র কেনার জন্যে আসা-যাওয়া করত। শুক্রবার বিকেলে তিনি কৌশলে তাকে দোকানের ভেতরে নিয়ে শাটার ফেলে দেন এবং জোরপূর্বক বলাৎকার করেন। পরে শিশুর চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসেন এবং শিশুটিকে উদ্ধার করেন। স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ গিয়ে আব্দুর রাজ্জাক মুন্সিকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। আজ শনিবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

মঞ্জুরুল ইসলাম/এসআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]