ইয়াবাসহ এএসআই ধরা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রংপুর
প্রকাশিত: ০১:৫২ পিএম, ২৩ নভেম্বর ২০২০

রংপুরে ৩ হাজার ১৯৮ পিস ইয়াবা, এক বোতল ফেনসিডিল ও নগদ টাকাসহ পুলিশের এক এএসআইকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

সোমবার সকালে নগরীর ঠিকাদার পাড়ার একটি বাড়িতে অভিযান চালিয়ে কুড়িগ্রাম জেলায় কর্মরত পুলিশের এএসআই মনিরুজ্জামানকে গ্রেফতার করা হয়।

রংপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাহাত বিন কুতুব জানান, গোপন সূত্রে খবর পেয়ে সোমবার সকাল সোয়া ১০টার দিকে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহায়তায় নগরীর স্টেশন রোডের ঠিকাদারপাড়ায় এক বাড়িতে অভিযান চালানো হয়।

এ সময় ৬তলা ভবনের ৪র্থ তলা থেকে ৩ হাজার ১৯৮ পিস ইয়াবা, নগদ ৭ হাজার ৮০০ টাকা, ৯০০ টাকা মূল্যের প্রাইজবন্ড, ১ বোতল ফেনসিডিল, বিভিন্ন ব্যাংকের পাঁচটি চেক বই ও চারটি মোবাইলসহ কুড়িগ্রামে কর্মরত পুলিশের এএসআই মনিরুজ্জামানকে আটক করা হয়।

jagonews24

পরে তাকে জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়ে আসা হয়। এ ব্যাপারে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা করা হবে বলেও জানান তিনি।

জানা গেছে, এর আগে মাদক সেবন ও কারবারির সঙ্গে জড়িত থাকার অভিযোগে সাময়িকভাবে বরখাস্ত করা হয়ে এএসআই মনিরুজ্জামানকে। বর্তমানে কুড়িগ্রাম পুলিশ লাইনে ক্লোজড অবস্থায় আছেন মনিরুজ্জামান।

এএসআই মনিরুজ্জামান পরিবার নিয়ে রংপুর নগরীর ওই বাড়িতে ভাড়া থাকতেন এবং সেখানে মাদকের কারবার চালিয়ে আসছিলেন । ঠিকাদার পাড়ার ওই বাড়িটি হিজড়া মিলন নামে এক ব্যক্তির।

জিতু কবীর/এফএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]