ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রলীগের কার্যক্রম স্থগিত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ০৭:০৫ পিএম, ২৪ নভেম্বর ২০২০

সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতির সঙ্গে শিবির নেতাদের সখ্যতার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পর সাংগঠনিক কার্যক্রম স্থগিত করল কেন্দ্রীয় ছাত্রলীগ।

ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে সোমবার রাতে বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ছাত্রলীগের জরুরি সিদ্ধান্ত অনুযায়ী ছাত্রলীগের সিলেট জেলা শাখার আওতাধীন ফেঞ্চুগঞ্জ উপজেলার শাখার কমিটির বিরুদ্ধে আনীত অভিযোগের ভিত্তিতে ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রলীগের সকল সাংগঠনিক কার্যক্রম স্থগিত করা হয়েছে।

jagonews24

সেই সঙ্গে অধিদফতর তদন্তের স্বার্থে তাহসান আহমদ রাসেল ও ফেরদৌস আলমকে নিয়ে দুই সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত কমিটিকে আগামী সাত কার্যদিবসের মধ্যে সুপারিশসহ তদন্ত প্রতিবেদন কেন্দ্রীয় কমিটির কাছে পাঠানোর জন্য নির্দেশ দেয়া হলো।

ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এমএ ফারহান সাদিক বলেন, কি কারণে সাংগঠনিক কার্যক্রম স্থগিত হলো তা এখনও জানি না। আমাদের বিরুদ্ধে কোনো অভিযোগ আছে কি-না তা জানার চেষ্টা করছি।

প্রসঙ্গত, বিগত প্রায় তিন বছর আগে জুনেদ আহমদকে সভাপতি ও এমএ ফারহান সাদিককে সাধারণ সম্পাদক করে ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রলীগের কমিটি অনুমোদন দেয় সিলেট জেলা ছাত্রলীগ।

ছামির মাহমুদ/এএম/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]