ধর্ষণচেষ্টার মামলা লাখ টাকায় ধামাচাপা দিতে গিয়ে কারাগারে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৬:২৭ পিএম, ২৫ নভেম্বর ২০২০

ময়মনসিংহের ধোবাউড়ায় সাত বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার মামলা লাখ টাকায় ধামাচাপা দেয়ার ঘটনায় আশরাফ সাঈদি মামুন নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৪ নভেম্বর) রাতে তাকে গ্রেফতার করা হয়। আজ দুপুরে তাকে আদালতের নির্দেশে জেলহাজতে পাঠানো হয়।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন ধোবাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ।

তিনি বলেন, গ্রেফতার আশরাফ সাঈদি মামুন উপজেলা শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি। বর্তমানে আওয়ামী লীগ রাজনীতির সঙ্গে জড়িত। তার দলীয় কোনো পদ নেই।

মামলার নথির বরাত দিয়ে ওসি বলেন, গত ১৮ নভেম্বর উপজেলার কৃষ্ণপুর গ্রামের কৃষক রহম আলী (৫৬) প্রতিবেশী ওই শিশুকে ধর্ষণের চেষ্টা চালান। বিষয়টি জানাজানি হলে লাখ টাকায় মীমাংসা করতে যান আশরাফ সাঈদি মামুন। এ ঘটনায় তিনি শিশুটির পরিবারকে আইনগত সহায়তা না নেয়ার জন্য চাপ প্রয়োগ করেন। এবং অভিযুক্ত রহম আলীর কাছে এক লাখ টাকা চেয়ে বিষয়টি মেটানোর কথা বলেন। কিন্তু রহম আলী টাকা জোগাড় করতে না পারায় বিষয়টি জানাজানি হয়।

মঙ্গলবার (২৪ নভেম্বর) শিশুটির বাবা আশরাফ সাঈদি মামুন, প্রতিবেশী রহম আলীসহ পাঁচজনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরও কয়েকজনকে আসামি করে ধোবাউড়া থানায় মামলা করেন। মামলার পর রাতেই আশরাফ সাঈদি মামুনকে গ্রেফতার করে পুলিশ।

বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চলছে বলে জানিয়েছেন ওসি আবুল কালাম আজাদ।

মঞ্জুরুল ইসলাম/এসআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]