চাঁদপুর লঞ্চঘাটে যাত্রী হয়রানি রোধে বিশেষ অভিযান

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ১১:২৫ পিএম, ২৬ নভেম্বর ২০২০

চাঁদপুর লঞ্চঘাটে যাত্রী হয়রানি রোধে জেলা পুলিশের উদ্যোগে বিশেষ অভিযান পরিচালিত হয়েছে। বৃহস্পতিবার (২৬ নবেম্বর) সন্ধ্যা থেকে রাত ৯টা পর্যন্ত এ অভিযান চলে।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধা সরকারের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ২১ জনকে আটক করা হলেও পরবর্তীতে মুচলেকা রেখে তাদের ছেড়ে দেয়া হয়েছে।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধা সরকার বলেন, যাত্রী হয়রানি রোধে আমরা কয়েকদিন আগে লঞ্চঘাট সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীদের নিয়ে একটি সভা করেছিলাম। তখন সিএনজিচালকদের নির্দিষ্ট পোশাক পরিধান, ইজারাদারদের নির্দিষ্ট পরিমাণ টাকা আদায় এবং লঞ্চঘাটের কুলিদের যাত্রী হয়রানি না করার বিষয়সহ আরও কিছু নিয়মশৃঙ্খলার কথা বলেছিলাম। কিন্তুু তারা সেটা মানেনি। তারই পেক্ষিতে আজকের এই অভিযান।

অভিযানে আরও উপস্থিত ছিলেন- মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসিম উদ্দিন, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. হারুনুর রশিদ, পুরান বাজার ফাঁড়ির ইনচার্জ মো. জাহাঙ্গীর আলম, টিআই মো. সাইফুল, গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক অনুপ চক্রবর্তীসহ জেলা পুলিশের সদস্যবৃন্দ।

নজরুল ইসলাম আতিক/বিএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]