লক্ষ্মীপুরে স্ত্রী-মেয়েসহ সাবেক সেনাসদস্যকে পিটিয়ে জখম

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ০৯:২৪ পিএম, ২৯ নভেম্বর ২০২০

লক্ষ্মীপুরে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে স্ত্রী শাহিন আক্তার ও মেয়ে ইশরাত জাহান তন্ত্রসহ সাবেক সেনাসদস্য ইসমাইল হোসেনকে পিটিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। রোববার (২৯ নভেম্বর) সন্ধ্যায় সদর উপজেলার উত্তর হামছাদী ইউনিয়নের উত্তর শ্যামগঞ্জ গ্রামে এ ঘটনা ঘটে।

পিটিয়ে আহতের তাদের ঘরে অবরুদ্ধ করে রাখা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদের উদ্ধার করে। পরে আহতদের সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, দীর্ঘদিন ধরে শ্যামগঞ্জ গ্রামের চৌকিদার বাড়ির মৃত আব্বাস মিয়ার ছেলে-মেয়েদের মধ্যে জমি নিয়ে বিরোধ চলে আসছে। ভাইয়েরা জোরপূর্বক বোনদের জমি না দিয়ে নয়ছয় করছেন।

অন্যদিকে আব্বাস মিয়ার বড় ছেলে আমানত উল্লাহ ও ছোট ছেলে বেলাল হোসেনের সঙ্গে তাদের ভাই সাবেক সেনাসদস্য ইসমাইলের বিরোধ রয়েছে। এ বিরোধ নিয়ে রোববার উত্তর হামছাদী ইউনিয়ন পরিষদের সালিশ-বৈঠক ছিল। ইউপি চেয়ারম্যান এমরান হোসেন নান্নুর তত্ত্বাবধানে বৈঠক পরিচালনা হচ্ছিল।

কিন্তু আমান উল্লাহ ও বেলাল বৈঠকের বিরোধিতা করে পরিষদ থেকে ক্ষীপ্ত হয়ে চলে যান। এ সময় তারা ইসমাইলকে মারধরের হুমকি দেন। পরে ইসমাইল বাড়ি গেলে বেলাল তাকে দা নিয়ে ধাওয়া করেন।

একপর্যায়ে বেলাল ও আমানত উল্লাহ হামলা চালিয়ে ইসমাইল, তার স্ত্রী-মেয়েকে পিটিয়ে আহত করেন। পরে ইসমাইলের স্ত্রী-মেয়েকে ঘরে তালা দিয়ে আমানত ও বেলাল অবরুদ্ধ করে রাখেন।

লক্ষ্মীপুর সদর মডেল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. মহসিন বলেন, দুই পক্ষই থানায় লিখিত অভিযোগ দিয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

কাজল কায়েস/এএম/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]