নৌকার প্রশ্নে কোনো আপস নেই : এনামুল হক শামীম

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি শরীয়তপুর
প্রকাশিত: ০৭:১৪ পিএম, ০৫ ডিসেম্বর ২০২০

পৌরসভা নির্বাচনকে ইঙ্গিত করে পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, নৌকার প্রশ্নে কোনো আপস করা যাবে না। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা যাকে নৌকা প্রতীক দেবেন তার পক্ষেই ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। নৌকাকে বিজয়ী করতে হবে।

শনিবার (৫ ডিসেম্বর) শরীয়তপুরের নড়িয়ায় বেগম আশরাফুন নেছা ফাউন্ডেশন ও আওয়ামী লীগের পক্ষ থেকে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। সকাল সাড়ে ১০টায় নড়িয়া পৌরসভা শহীদ মিনার চত্বরে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভীর আল নাসীফ, নড়িয়া পৌরসভার মেয়র শহিদুল ইসলাম বাবু রাঢ়ী, উপজেলা পরিষদ চেয়ারম্যান এ কে এম ইসমাইল হক, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, সাধারণ সম্পদক হাসানুজ্জামান খোকনসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

মো. ছগির হোসেন/এএইচ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]