রেললাইনে ছড়িয়ে ছিটিয়ে পড়ে ছিল নারীর খণ্ড-বিখণ্ড লাশ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০২:২১ পিএম, ১৪ জানুয়ারি ২০২১

ময়মনসিংহের নান্দাইলে ট্রেনে কাটা পড়া এক নারীর হাত-পা-মাথা রেললাইনের দুই গজ পর্যন্ত ছড়িয়ে-ছিটিয়ে ছিল।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) উপজেলার ময়মনসিংহ-ভৈরব চন্ডীপাশা ইউপির বাহের বানাইল গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, আঠারবাড়ি রেলস্টেশনের আওতায় ওই স্থানের রেললাইনে বৃহস্পতিবার ভোরে এক নারীর খণ্ড-বিখণ্ড লাশ দেখতে পায় এলাকাবাসী। পরে পুলিশকে খবর দিলে প্রায় তিন ঘণ্টা পর জিআরপি থানার পুলিশ এসে ছড়িয়ে-ছিটিয়ে থাকা দেহের বিভিন্ন অংশ একত্রিত করে লাশের ব্যাগে ভরে নিয়ে যায়।

স্থানীয় মোশারফ হোসেন জানান, ফজরের নামাজের পর নিজের ফসলি খেত দেখতে রেলাইনের পাশ দিয়ে যান। এ সময় দেখতে পান চুড়ি পড়িহিত একটি খন্ডিত হাত পড়ে রয়েছে রেললাইনের পাশে।

রেললাইনের প্রায় দুইশ গজ জুড়ে নিহতের মাথার খুলি, একটি পা ও মাথা বিভিন্ন স্থানে ছড়িয়ে ছিটিয়ে পড়ে আছে। অন্যদিকে এক জোড়া জুতা, ছেঁড়া কাপড় ও বোরকাও পড়ে থাকতে দেখেন তিনি।

স্থানীয়দের ধারণা, চলন্ত ট্রেন থেকে ওই নারীকে ফেলে হত্যা করা হতে পারে। যে কারণে রেললাইনে কাটা পড়া নারীর হাত-পা-মাথা দুই গজ পর্যন্ত ছড়িযে ছিটিয়ে ছিল।

জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক জানান, খবর পেয়ে লাশের খণ্ড-বিখণ্ড অংশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। তবে নিহতের পরিচয় জানা যায়নি।

মঞ্জুরুল ইসলাম/এসএমএম/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]