দুদকের মামলায় সস্ত্রীক কারাগারে স্বাস্থ্য অধিদফতরের কর্মচারী

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক খুলনা
প্রকাশিত: ০৭:২৮ পিএম, ১৪ জানুয়ারি ২০২১

আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা মামলায় খুলনা বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের কর্মচারী ফরিদ আহমেদ মোল্লা ও তার স্ত্রী পলি আহমেদকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) দুপুরে খুলনা মহানগর বিশেষ দায়রা জজ আদালতে হাজির হয়ে ফরিদ ও তার স্ত্রী জামিন আবেদন করলে বিচারক মো. শহিদুল ইসলাম তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

দুদকের পিপি অ্যাডভোকেট খন্দকার মজিবর রহমান এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, ২০২০ সালের ৯ ডিসেম্বর ফরিদ আহমেদ মোল্লা ও তার স্ত্রীর নামে আয়বহির্ভূত ৩৩ লাখ ৩৫ হাজার ২০৪ টাকার সম্পদ অর্জনের অভিযোগে মামলা করা হয়। দুদকের সহকারী পরিচালক ফয়সাল গাজী তদন্তে প্রাথমিক সত্যতা পাওয়ার পর মামলাটি দায়ের করেন। ওই মামলায় তারা দু’জনই এতো দিন উচ্চ আদালত থেকে নেয়া জামিনে ছিলেন।

বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের স্টেনোগ্রাফার ফরিদ আহমেদ দীর্ঘদিন ধরে জেলা পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীদের বদলি, প্রমোশন ও নিয়োগ বাণিজ্যে জড়িত বলে অভিযোগ রয়েছে।

আলমগীর হান্নান/এএএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]