ময়মনসিংহে নৌকার দুই প্রার্থীর জয়

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৮:৫৬ পিএম, ১৬ জানুয়ারি ২০২১

দ্বিতীয় দফায় ময়মনসিংহের ফুলবাড়িয়া ও মুক্তাগাছায় পৌর-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীরা জয়ী হয়েছেন। ফুলবাড়িয়ার নৌকার প্রার্থী গোলাম কিবরিয়া তৃতীয়বারের মতো নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ৫৬৩৬ ভোট ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মো. গোলাম মোস্তফা (জগ) পেয়েছেন ৪৪২৮ ভোট।

মুক্তাগাছা পৌরসভা নির্বাচনে মেয়রপদে আওয়ামী লীগের দলীয় প্রার্থী বিল্লাল হোসেন সরকার নৌকা প্রতীক নিয়ে ১৭৩২০ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি দলীয় প্রার্থী শহিদুল ইসলাম শহীদ ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন ৫২৬১ ভোট।

শনিবার (১৬ জানুযারি) সকাল ৮টা থেকে শীত উপেক্ষা করে বিকেল ৪টা পর্যন্ত কেন্দ্রে কেন্দ্রে ভোট দিয়েছে ভোটাররা। বেসরকারিভাবে ফুলবাড়িয়ার ফলাফল ঘোষণা করেন রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা নির্বাচন কর্মকর্তা শফিকুল ইসলাম।

ফুলবাড়িয়া পৌরসভা মেয়রপ্রার্থী পাঁচজন, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর ১৬ জন, সাধারণ ওয়ার্ড কাউন্সিলর ৩৯ জন। ফুলবাড়িয়া পৌরসভায় মোট ভোটার ২৩ হাজার সাতশ’ ৪৩ জন। মহিলা ১১ হাজার নয়শ’ ৪২ জন। পুরুষ ১১ হাজার আটশ’ এক জন।

বেসরকারিভাবে মুক্তাগাছা উপজেলা নির্বাচন কর্মকর্তা তাজুল রাইহান ফলাফল ঘোষণা করেন। এই পৌরসভায় মেয়রপদে ৫ জন, সাধারণ কাউন্সিলর পদে ৪৪ জন এবং সংরক্ষিত কাউন্সিলর পদে ১৩ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। মোট ভোটার রয়েছেন ৩৯ হাজার ৬০০ জন।

মঞ্জুরুল ইসলাম/এমআরএম/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]