মোটরসাইকেলে বন্ধুদের সঙ্গে ঘুরতে গিয়ে প্রাণ গেল স্কুলছাত্রের

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:৪১ পিএম, ১৬ জানুয়ারি ২০২১
প্রতীকী ছবি

বরিশালের আগৈলঝাড়া উপজেলায় বন্ধুদের সঙ্গে ঘুরতে গিয়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে প্রতাপ মধু (১২) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। এ সময় মা-মেয়েসহ চারজন আহত হয়েছেন।

শনিবার (১৬ জানুয়ারি) দুপুরে উপজেলার বাগধা ইউনিয়নের আমবৌলা গ্রামের আমবৌলা স্লইচ গেট এলাকায় দুর্ঘটনাটি ঘটে। প্রতাপ মধু আমবৌলা গ্রামের প্রশান্ত মধুর ছেলে ও বাগদা মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র ছিল।

আহতরা হলেন- প্রতাপের বন্ধু একই গ্রামের কুমুদ ঢালীর ছেলে তুষার ঢালী (১৩) ও সুব্রত হালদারের ছেলে সুকান্ত হালদার এবং গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার পশ্চিমপাড় গ্রামের মিরাজ শেখের ৬ মাসের মেয়ে ফারিয়া ও স্ত্রী ছাদিয়া আক্তার।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে আগৈলাঝাড়া থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মাজহারুল ইসলাম জানান, দুপুরে তুষার ঢালী তার বড় ভাইয়ের মোটরসাইকেল নিয়ে বের হয়। পরে প্রতাপ মধু ও সুকান্তকে তার মোটরসাইকেলে তুলে নেয়। আমবৌলা স্লুইচ গেট অতিক্রমকালে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি পথচারী ছাদিয়া আক্তারকে ধাক্কা দেয়। এ সময় মোটরসাইকেল থেকে ওই তিন বন্ধুই পড়ে গিয়ে আহত হয়। অন্যদিকে মোটরসাইকেলের ধাক্কায় ছাদিয়া আক্তার ও তার কোলে থাকা শিশু ফারিয়াও গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার উপজেলা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক ডা. সৈকত জয়ধর স্কুল ছাত্র প্রতাপ মধুকে মৃত ঘোষণা করেন। আহত অন্য চারজন হাসপাতালে ভর্তি রয়েছে।

তিনি আরও জানান, ছাদিয়া আক্তার তার মেয়ে ফারিয়াকে নিয়ে আগৈলাঝাড়ায় এক স্বজনের বাড়িতে বেড়াতে এসেছিলেন। দুর্ঘটনার পর তার স্বামী মিরাজ শেখকে খবর দেয়া হয়েছে।

সাইফ আমীন/এসজে

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]