নৌকাকে সমর্থন জানিয়ে সরে দাঁড়ালেন স্বতন্ত্র প্রার্থী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ০৯:১৩ এএম, ১৭ জানুয়ারি ২০২১

রাজশাহীর কেশরহাট পৌর নির্বাচনে মেয়র পদের প্রতিদ্বন্দ্বিতা থেকে সরে দাঁড়ালেন স্বতন্ত্র প্রার্থী রুস্তম আলী প্রামানিক (নারিকেল গাছ)। তিনি নৌকার মেয়র প্রার্থী সহিদুজ্জামান শহীদকে সমর্থন জানিয়ে শনিবার (১৬ জানুয়ারি) সন্ধ্যায় নির্বাচন থেকে সড়ে দাঁড়ান।

রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের স্থানীয় সংসদ সদস্য আয়েন উদ্দিনের সমঝোতায় এবং আওয়ামী লীগের প্রতি শ্রদ্ধা জানিয়ে তিনি নির্বাচন থেকে সরে দাঁড়ান।

এ সময় নৌকা প্রতীকের বিপক্ষে ভোটে লড়বেন না বলে ঘোষণা দেন রুস্তম আলী। যদিও প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ছিল গত ১০ জানুয়ারি। তারপরও বৃহত্তর দলীয় স্বার্থেই তিনি প্রার্থিতা থেকে সড়ে এসেছেন বলে জানান।

এ সময় উপস্থিত ছিলেন- মোহনপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও মোহনপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুস সালাম, সাধারণ সম্পাদক অধ্যক্ষ মফিজ উদ্দিন কবিরাজ, জেলা আওয়ামী লীগ সাবেক সাংগঠনিক সম্পাদক আলফর রহমান, কেশরহাট পৌর আওয়ামী লীগ সভাপতি সাইদুজ্জামান মুক্তা, সাধারণ সম্পাদক শফিকুল ইসলামসহ পৌর ও বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

উল্লেখ্য, তৃতীয় ধাপে কেশরহাট পৌরসভার নির্বাচন ৩০ জানুয়ারি অনুষ্ঠিত হবে। নির্বাচন হবে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত। প্রত্যেকটি কেন্দ্রে ব্যালটের মাধ্যমে ভোট হবে।

এফএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]