মোটরসাইকেল চালককে বাঁচাতে গিয়ে উল্টে গেল ফায়ার সার্ভিসের গাড়ি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ০৩:১৪ পিএম, ২০ জানুয়ারি ২০২১

রাজশাহীতে মোটরসাইকেল চালককে বাঁচাতে গিয়ে মহাসড়কে উল্টে গেছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি গাড়ি।

এতে ফায়ার সার্ভিসের গাড়িচালক গুরুতর আহত হয়েছেন। প্রাথমিক চিকিৎসা নিয়েছেন আরও চারজন। এছাড়া মোটরসাইকেলের চালকও আহত হয়েছেন।

বুধবার (২০ জানুয়ারি) সকালে রাজশাহী মহানগরীর উপকণ্ঠ পালপাড়া ঢালান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিসের রাজশাহী বিশ্ববিদ্যালয় স্টেশন থেকে গাড়িটি পুঠিয়া উপজেলার বেলপুকুর যাচ্ছিল। খবর এসেছিল- সেখানে দুর্ঘটনা ঘটেছে। তবে উদ্ধারকাজে ঘটনাস্থল যাওয়ার আগেই রাজশাহী-ঢাকা মহাসড়কে দুর্ঘটনায় পড়ে ফায়ার সার্ভিসের গাড়িটি।

jagonews24

রাজশাহী বিশ্ববিদ্যালয় ফায়ার স্টেশনের দায়িত্বপ্রাপ্ত ইনচার্জ লিডার মিজানুর রহমান বলেন, দুর্ঘটনায় আহতদের উদ্ধারের জন্য গাড়িটি যেহেতু যাচ্ছিল, তাই গতি বেশি ছিল। সাইরেনও বাজছিল। হঠাৎ রাস্তার বামপাশ থেকে একটি মোটরসাইকেল সড়কে উঠে ফায়ার সার্ভিসের গাড়িতে ধাক্কা দেয়।

মোটরসাইকেলটিকে বাঁচানোর চেষ্টা করে ফায়ার সার্ভিসের গাড়ি। কিন্তু গতি বেশি থাকার সময় ব্রেক করার কারণে গাড়িটি সড়কে উল্টে যায়।

এতে চালক সজিব হোসেন গুরুতর আহত হয়েছেন। আহত হয়েছেন মোটরসাইকেলের চালকও। তাকেও রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া ফায়ার সার্ভিসের আরও চারজন কর্মী প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

এসএমএম/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]