গ্রামীণফোনের বিক্রয়কর্মীকে হাতুড়িপেটা করে দেড় লাখ টাকা ছিনতাই

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৮:০৬ পিএম, ২১ জানুয়ারি ২০২১

ময়মনসিংহে আবু সাঈদ আহমেদ অন্তর (২২) নামের গ্রামীণফোনের এক বিক্রয়কর্মীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে এক দোকানদারের বিরুদ্ধে। গুরুতর অবস্থায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) দুপুরে ভালুকা উপজেলার জমিরদিয়া মায়ের মসজিদ বাজারে এ ঘটনা ঘটে।

আহত আবু সাঈদ আহমেদ অন্তর ভালুকা গ্রামীণফোন ডিস্ট্রিবিউশন হাউজে সেলস এক্সিকিউটিভ হিসেবে চাকরি করেন। তিনি নেত্রকোনা জেলার বারহাট্টা উপজেলার নাসির উদ্দিনের ছেলে। তিনি ভালুকা পৌরসভার ৩নং ওয়ার্ডের প্রশিক্ষার মোড় এলাকায় বসবাস করতেন।

অভিযুক্ত দোকানদারের নাম হৃদয় (২৩)। তিনি উপজেলার জমিরদিয়া মায়ের মসজিদ বাজারের হৃদয় টেলিকম অ্যান্ড কসমেটিকস দোকানের মালিক। তিনি গফরগাঁও উপজেলার আসাদ আলীর ছেলে।

jagonews24

ভালুকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈন উদ্দিন জানান, ওই দোকানে গ্রামীণফোনের স্ক্র্যাচ কার্ড বিক্রি করতে যান অন্তর। এসময় স্ক্র্যাচ কার্ডের দাম নিয়ে উভয়ের মধ্যে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে হাতুড়ি দিয়ে অন্তরকে আঘাত করেন হৃদয়। এতে তিনি অজ্ঞান হয়ে পড়লে হৃদয় ও তার সহযোগীরা অন্তরের ব্যাগে থাকা এক লাখ ৫০ হাজার টাকা ও ২৫ হাজার টাকা মূল্যের স্ক্র্যাচ কার্ড নিয়ে পালিয়ে যান।

তিনি আরও বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। পুলিশ অভিযুক্তদের ধরতে অভিযান অব্যাহত রেখেছে।

মঞ্জুরুল ইসলাম/এসআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]