প্রাইভেটকার-পিকআপের মুখোমুখি সংঘর্ষ, বিচারকসহ আহত ৬

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বরিশাল
প্রকাশিত: ১২:০৮ এএম, ২২ জানুয়ারি ২০২১

গৌরনদীতে প্রাইভেটকার ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে বরিশাল দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারকসহ ছয়জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) বিকেলে উপজেলার ইল্লা দাখিল মাদরাসা সংলগ্ন ঢাকা-বরিশাল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

গৌরনদী হাইওয়ে থানার ইনচার্জ সার্জেন্ট মো. মাহাবুব উজ্জল জানান, বরিশাল দ্রুত বিচার ট্র্যাইব্যুনালের বিচারক এইচ এম মাহমুদুর রহমান ও তার স্ত্রী ঝর্ণা সুলতানাসহ চারজন প্রাইভেটকারে করে বরিশাল থেকে গাজীপুরের উদ্দেশ্যে যাচ্ছিলেন। এইচ এম মাহমুদুর রহমান নিজেই প্রাইভেটকার চালাচ্ছিলেন। গৌরনদী উপজেলার ইল্লা দাখিল মাদরাসা সংলগ্ন গাইনেরপাড় এলাকা অতিক্রমকালে চাকা পাংচার হয়ে প্রাইভটকারটির সঙ্গে বিপরীত দিক থেকে আসা বেকারি পণ্যবাহী একটি পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

তিনি আরও জানান, দুর্ঘটনায় এইচ এম মাহমুদুর রহমান ও তার স্ত্রী ঝর্ণা সুলতানাসহ প্রাইভেটকারে থাকা চারজন ও পিকআপ ভ্যানের চালক ও হেলপার গুরুতর আহত হন। আহত ছয়জনকে প্রথমে উপজেলা হাসপাতালে পরে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাইফ আমীন/এমআরআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]