স্বামীর পরকীয়া সন্দেহে প্রাণ গেল স্ত্রীর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০১:৫৫ এএম, ২২ জানুয়ারি ২০২১
ফাইল ছবি

ময়মনসিংহের ভালুকায় আয়েশা আক্তার পপি (২৩) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি ভালুকা পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের নিশাদ মিয়ার স্ত্রী। এ ঘটনায় নিহতের স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) বিকেল তিনটার দিকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ উদ্ধার করে পুলিশ। পরে রাতে নিহতের মা ফিরোজা খাতুন বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

পুলিশ জানায়, প্রায় দুই বছর আগে নিশাদের সঙ্গে পপির বিয়ে হয়। স্বামী-স্ত্রী একে অপরকে পরকীয়ায় সন্দেহ করতেন। ঘটনার দিন দুপুরে পরকীয়া নিয়ে স্বামী-স্ত্রীর মাঝে ঝগড়া হয়। পরে পপি ঘরের দরজা আটকে নিজের ওড়না দিয়ে গলায় ফাঁস দেন। পরিবারের লোকজন বিষয়টি টের পেরে দরজা ভেঙে পপিকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিশাদকে গ্রেফতার করা হয়েছে।

মঞ্জুরুল ইসলাম/এমআরআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]