নিজ কক্ষে ডেকে নিয়ে মাদরাসাছাত্রীকে ধর্ষণ অধ্যক্ষের

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সাভার (ঢাকা)
প্রকাশিত: ০৭:০২ পিএম, ২২ জানুয়ারি ২০২১

সাভারের আশুলিয়ায় ছাত্রীকে (১১) ধর্ষণের অভিযোগে তৌহিদ বিন আজহার (৬৫) নামের মাদরাসার এক অধ্যক্ষকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) রাজধানীর মিরপুরের কাফরুল এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। তার বাড়ি নাটোর জেলায় বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত শুক্রবার (১৫ জানুয়ারি) আশুলিয়া ইউনিয়নের খেজুরবাগান এলাকায় হুরে জান্নাত মহিলা মাদরাসার আবাসিকের ওই ছাত্রীকে চা বানানোর কথা বলে নিজ কক্ষে ডেকে নেন অধ্যক্ষ তৌহিদ বিন আজহার। পরে তাকে ধর্ষণ করেন এবং এ ঘটনা কাউকে না বলার জন্য ভয় দেখান।

এক পর্যায়ে মাদরাসা হোস্টেলে ওই ছাত্রী অসুস্থ হয়ে পড়ে। পরে সহপাঠীদের মাধ্যমে চিরকুট লিখে বিষয়টি মা-বাবাকে জানায় সে। এ ঘটনায় গত বুধবার (২০ জানুয়ারি) অধ্যক্ষকে আসামি করে মামলা দায়ের করে ওই ছাত্রীর পরিবার। এরপর থেকে গা ঢাকা দেন অধ্যক্ষ তৌহিদ বিন আজহার।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) গভীর রাতে উন্নত প্রযুক্তির সহায়তায় রাজধানীর মিরপুরের কাফরুল এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আল-মামুন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুপুরে ওই অধ্যক্ষকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ছাত্রীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

আল-মামুন/এসআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]