বাংলাদেশ-ভারত কাস্টমস কর্মকর্তাদের মিষ্টি ও ফুল বিনিময়

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ০৬:৪৯ পিএম, ২৬ জানুয়ারি ২০২১

মিষ্টি ও ফুল উপহার দিয়ে একে অপরের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছে বাংলাদেশ ও ভারতের কাস্টমস কর্তৃপক্ষ। এ সময় তারা বিজিবি ও বিএসএফ’র সদস্যদেরও মিষ্টি উপহার দেয়।

আন্তর্জাতিক কাস্টমস দিবস উপলক্ষে মঙ্গলবার (২৬ জানুয়ারি) বেলা ১১টায় দিনাজপুরের হিলি স্থলবন্দরের শূন্য রেখায় এ শুভেচ্ছা বিনিময় হয়।

হিলি স্থলবন্দর কাস্টমসের ডেপুটি কমিশনার সাইদুল আলম ও ভারতের হিলি কাস্টমসের সহকারী কমিশনার এসকে প্রধান দুদেশের কাস্টমসের পক্ষে শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় তারা দুদেশের অভ্যন্তরে সমস্যাগুলো সমাধান করে বন্দরের আমদানি রফতানি কার্যক্রম গতিশীল করতে একমত পোষণ করেন।

jagonews24

পরে হিলি কাস্টমসের সভাকক্ষে বন্দরের আমদানি রফতানি কার্যক্রম আরও গতিশীল ও রাজস্ব আহরণ বাড়াতে স্থানীয় আমদানিকারক, ব্যবসায়ী ও সুধিজনদের নিয়ে বৈঠক অনুষ্ঠিত হয়।

হিলি স্থলবন্দর কাস্টমসের ডেপুটি কমিশনার সাইদুল আলমের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন- হিলি কাস্টমস সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি আব্দুল আজিজ সরদার, হাকিমপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদ, পানামা পোর্টের গণসংযোগ কর্মকর্তা সোহরাফ হোসেনসহ প্রমুখ।

এমদাদুল হক মিলন/এসজে/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]