গৌরীপুরে মেয়র প্রার্থীসহ ৩ আওয়ামী লীগ নেতা বহিষ্কার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৬:১৬ পিএম, ২৭ জানুয়ারি ২০২১

পৌর নির্বাচনে সংগঠন বিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে ময়মনসিংহের গৌরীপুরে দুই মেয়র প্রার্থীসহ তিনজনকে দল থেকে বহিষ্কার করেছে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগ।

বহিষ্কৃতরা হলেন, গৌরীপুর পৌর-আওয়ামী লীগের সভাপতি ও মেয়র প্রার্থী (বর্তমান মেয়র) সৈয়দ রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সদস্য ও মেয়র প্রার্থী আবু কাউসার চৌধুরী রন্টি এবং উপজেলা আওয়ামী লীগের সদস্য মো. রফিকুল ইসলাম দীপু।

বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেছেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল।

বুধবার (২৭ জানুয়ারি) জেলা আওয়ামী লীগের দলীয় প্যাডে সাধারণ সম্পাদক অ্যাডভেকেট মোয়াজ্জেম হোসেন বাবুল স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, চলমান ঈশ্বরগঞ্জ পৌরসভা নির্বাচনে আপনাকে বার বার পরামর্শ ও সতর্ক করা সত্ত্বেও কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্দেশনা উপেক্ষা করে দলীয় প্রার্থীর বিরুদ্ধে মেয়র পদে নির্বাচনের জন্য প্রচারণা চালিয়ে যাচ্ছেন। দলীয় প্রার্থী ও প্রতীকের বিরুদ্ধে ভূমিকা পালন করছেন। যা সংগঠন বিরোধী হিসাবে ইতিমধ্যে চিহ্নিত হয়েছে। এ কারণে আপনাকে পদ থেকে ও দলের প্রাথমিক সদস্যপদ থেকে বহিষ্কার করা হলো। অত্র ঘোষণার পর থেকে আপনি আর আওয়ামী লীগের কেউ নন।

এর আগে মঙ্গলবার (২৬ জানুয়ারি) পৌরসভা নির্বাচনে সংগঠন বিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে ঈশ্বরগঞ্জের মেয়র প্রার্থী কমান্ডার আব্দুস সাত্তার, ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামীলী লীগের সহ-সভাপতি সিরাজুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বজলুর রহমানকে দল থেকে বহিষ্কার করা হয়।

মঞ্জুরুল ইসলাম/এএইচ/এএসএম/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]