সাংবাদিককে হুমকি, টিসিবি কর্মকর্তার বিরুদ্ধে মামলা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রংপুর
প্রকাশিত: ০৭:০৮ পিএম, ২৩ ফেব্রুয়ারি ২০২১

ভয়ভীতি প্রদর্শন, গালাগাল ও খুন-জখমের হুমকি দেয়ায় ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশের (টিসিবি) রংপুর আঞ্চলিক কর্মকর্তা প্রতাপ কুমারের বিরুদ্ধে মামলা করেছেন সাংবাদিক সাজ্জাদ হোসেন বাপ্পী।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে রংপুরের সিনিয়র জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেট ও আমলি আদালত- ৩ এর বিচারক ফজলে এলাহির আদালতে তিনি এ মামলা দায়ের করেন। বিচারক মামলাটি আমলে নিয়ে পিবিআইকে তদন্তের নির্দেশ দিয়েছেন।

মামলায় উল্লেখ করা হয়েছে, দৈনিক করতোয়সহ বিভিন্ন জাতীয় ওস্থানীয় পত্রিকা, অনলাইন এবং টেলিভিশনে টিসিবির পঁচা পিয়াজ বিক্রির প্রতিবেদন প্রকাশিত হয়। এরপর রংপুর টিসিবির আঞ্চলিক কর্মকর্তা প্রতাপ কুমার বিভিন্ন সময় দৈনিক করতোয়ার রংপুর প্রতিনিধি সাজ্জাদ হোসেন বাপ্পীকে ভয়ভীতি প্রদর্শন, গালাগাল ও খুন-জখম করার হুমকি দিয়ে আসছেন। এ ঘটনার প্রতিকার চেয়ে মামলা দায়ের করেন তিনি।

বাদীর আইনজীবী সামসিয়া বেগম বলেন, ‘পত্রিকায় টিসিবির বিরুদ্ধে খবর প্রকাশিত হওয়ায় একজন সরকারি কর্মকর্তা হিসেবে তিনি কাউকে হুমকি দিতে পারেন না। আমি আদলতকে বলেছি, মামলাটি যেন পিবিআইকে তদন্ত করতে দেয়া হয়। আদালত বিষয়টি আমলে নিয়ে পিবিআইকে আগামী ১৫ দিনের মধ্যে আদালতে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।’

জীতু কবির/আরএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]