রংপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ৪ জনের

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রংপুর
প্রকাশিত: ০৯:০৬ পিএম, ২৩ ফেব্রুয়ারি ২০২১
ফাইল ছবি

রংপুরে পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। এছাড়াও আশঙ্কাজনক অবস্থায় একজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) দুপুর থেকে বিকেল পর্যন্ত বদরগঞ্জ ও সিটি কর্পোরেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, বদরগঞ্জ পৌর এলাকার জামুবাড়ি ডাক্তারপাড়ার আনোয়ারুল ইসলামের ছেলে লাবু (১৭), পকিহানা গ্রামের আজম আলীর ছেলে মাসুম (১৭), একই উপজেলার রামনাথপুর ইউনিয়নের পাঁচ তেপথী গ্রামের শাহাজাদা মিয়ার ছেলে নয়ন মিয়া (২৪) ও সদর উপজেলার চন্দনপাট ইউনিয়নের ঈশ্বরপুর মাঠের হাটের বাসিন্দা রহমান (৬৫)।

বদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান হাবিব বলেন, ‘মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে লাবু, মাসুম ও মামুন মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হন। তিন বন্ধু মধ্যপাড়া কঠিন শিলা সড়কের ঘৃলাই নদীর সেতুতে উঠলে বিপরীত দিক থেকে আসা কয়লাবহনকারী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে লাবু ও মাসুম নিহত হন। আশঙ্কাজনক অবস্থায় ওসমানপুর গ্রামের রমজান আলীর ছেলে মামুনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে বদরগঞ্জ-রংপুর সড়কের পাকারমাথা নামক স্থানে ইটবোঝাই একটি পাওয়ার টিলারের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে হয়। এসময় চালক নয়ন মিয়া (২৪) নিহত হন। তিনি বদরগঞ্জ উপজেলার রামনাথপুর ইউনিয়নের পাঁচ তেপথী গ্রামের শাহাজাদা মিয়ার ছেলে।

এছাড়া একইদিন বিকেলে রংপুর নগরীর নিসবেতগঞ্জ এলাকার শতরঞ্জি পল্লীর সামনে ট্রাকের ধাক্কায় রহমান (৬৫) নামে বাইসাইকেল চালক এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। তিনি সদর উপজেলার চন্দনপাট ইউনিয়নের ঈশ্বরপুর মাঠের হাটের বাসিন্দা।

চন্দনপাট ইউনিয়নের চেয়ারম্যান আমিনুর রহমান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘ঘাতক ট্রাকটি আটক করে কোতোয়ালি থানায় রাখা হয়েছে।’

জীতু কবির/আরএইচ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]